সুন্নতী  বীজওয়াক্স
 

সুন্নতী বীজওয়াক্স

ট্যাগ সমূহ: সুন্নতী বীজওয়াক্স

  • ৳ ৭৫


ত্বকের যত্নে সুন্নতী প্রসাধনী شمع النحل (শাম'উন নাহল)
==========
আরবি শামউন নাহল শব্দের অর্থ মৌমাছির মোম। যা মহান আল্লাহ পাক উনার এক কুদরত ও নিদর্শন। যিনি খ্বলিক, যিনি মালিক, রব মহান আল্লাহ পাক তিনি মৌমাছিকে ওহী মুবারক করলেন, “পর্বতে, বৃক্ষে এবং উঁচু চালে গৃহ তৈরী করুন। এরপর সর্বপ্রকার ফল থেকে মধু সংগ্রহ করুন এবং আপনার রব তায়ালা উনার উম্মুক্ত পথ সমূহে চলুন। মহান আল্লাহ পাক তাদের পেট হতে বিভিন্ন রঙের পানীয় নির্গত করেন। তাতে মানুষের জন্য রয়েছে রোগের শিফা। নিশ্চয়ই এতে চিন্তাশীলদের জন্য নিদর্শন রয়েছে।” (পবিত্র সূরা নাহল শরীফ: পবিত্র আয়াত শরীফ ৬৭-৬৯)
گفت چوں خوانیم بر احمد درود
می شود شریں و تلخی را ربود
গুফত চুঁ খানীমে বর আহমদ দরূদ,
মী শাওয়াদ শীরী ওয়া তালখা রারে বূদ
অর্থ: “আমাকে মহান আল্লাহ পাক তিনি কুদরতীভাবে শিক্ষা দিয়েছেন যে, বাগান থেকে ফুলের রস নিয়ে বাসায় (মৌচাকে) ফেরার সময় যেন ইয়া রাসূলাল্লাহ, ইয়া হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আপনার দরুদ শরীফ পাঠ করি। আর ঐ মহাসম্মানিত-মহাপবিত্র দরুদ শরীফ উনার বরকতেই মধু মিষ্টি হয় এবং এ মধু সকল রোগের শেফা হয়।” সুবহানাল্লাহ!

সুন্নতি শামউন নাহল (বীজ ওয়াক্স) এর উপকারীতা:
১. প্রাকৃতিকভাবে ত্বকের আদ্রতা বজায় রাখে
২. ত্বকে বয়সের ভাঁজ পড়া থেকে রক্ষা করে
৩. ঠোঁট ও ত্বক ফেটে যাওয়া থেকে রক্ষা করে
৪. ত্বকের কোমলতা বৃদ্ধি করে
৫. ত্বকের সৌন্দর্য বাড়ায়
৬. ত্বকের ফাঙ্গাসজাতীয় রোগ প্রতিরোধ করে
৭. ত্বকের কোষকে শক্তিশালী করার মাধ্যমে ত্বক সুস্থ্য ও সুন্দর করে
৮. মৌমাছির শরীর নিঃসৃত মোমে ভিটামিন এ থাকায় সেটি ফাটলের স্থানে কোলাজেন উৎপাদন বৃদ্ধিতে সহায়তা করে এবং ফাটলকে উল্লেখযোগ্য পরিমানে হ্রাস করে।

---
সুন্দরবন থেকে মৌমাছির মোম ও তুরস্কের জয়তুন তেল দিয়ে তৈরি শামউন নাহল (বীজ ওয়াক্স) ক্রীম পাওয়া যাচ্ছে আন্তর্জাতিক সম্মানিত সুন্নত মুবারক প্রচার কেন্দ্রে। ফোনে ও অনলাইনে অর্ডার নেওয়া হয়। সারা দেশে হোম ডেলিভারী দেওয়া হয়।

ঠিকানা: সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ গেইট, ৫ আউটার সার্কুলার রোড, রাজারবাগ শরীফ ঢাকা-১২১৭। মোবাইল: 01302-945820, ০১৭০৭-৫৫৫৪৬৫
ওয়েবসাইট- https://sunnat.info/
ফেসবুক পেজ- facebook.com/ispc12

 

আপনার মূল্যায়ন লিখুন

Note: HTML is not translated!
    খারাপ           ভালো