আপনার গোপনীয়তা

আপনার গোপনীয়তা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমরা আপনার গোপনীয়তাকে সম্মান করি এবং আপনার ব্যক্তিগত তথ্য রক্ষার ক্ষেত্রে সকল পদক্ষেপ গ্রহন করে থাকি। আরও জানতে, দয়া করে এই গোপনীয়তা নীতিটি পড়ুন।

আপনি সাইট পরিদর্শন করতে পারেন এবং ব্যক্তিগত বিবরণ প্রদান ছাড়াই ব্রাউজ করতে পারেন। সাইটটিতে আপনার ভ্রমণের সময় আপনি বেনামী থাকুন এবং সাইটে আপনার কোনও অ্যাকাউন্ট না থাকলে এবং আপনার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন না করলে কোনও সময়ই আমরা আপনাকে শনাক্ত করতে পারি না।

এই গোপনীয়তা নীতি ব্যাখ্যা করে কিভাবে আমরা (নির্দিষ্ট শর্তের অধীনে) আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ করি, ব্যবহার করি এবং প্রকাশ এর বেপারে সাবধানতা অবলম্বন করে থাকি। এই গোপনীয়তা নীতিটি আমরা আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত করার জন্য অবলম্বন করে থাকি। অবশেষে, এই গোপনীয়তা নীতি আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ, ব্যবহার এবং প্রকাশ সম্পর্কিত আপনার বিকল্পগুলি গোপন রাখা হয়।

ডেটা সুরক্ষা বিশ্বাসের ব্যাপার তাই আমরা কেবল শুধুমাত্র এমন তথ্য সংগ্রহ করব যেখানে এটি করা আমাদের জন্য প্রয়োজনীয় এবং আমরা কেবল তথ্য সংগ্রহ করব যদি এটি আপনার সাথে আমাদের লেনদেনগুলির জন্য প্রাসঙ্গিক হয়। আমরা কেবল আপনার তথ্যগুলিকে অত্যন্ত গোপন ভাবে ব্যবহার করবো।