শর্তাবলী

দেশের সবচেয়ে বড় এবং একমাত্র সুন্নতি সামগ্রীর অনলাইন শপিংমল সুন্নত ডট ইনফো আপনার নিত্যদিনের প্রয়োজনীয় বিভিন্ন পন্যসামগ্রী যেমন সুন্নতি তৈজসপত্র, সুন্নতি পোষাক, সুন্নতি খাবার, ফলমূল ও শাকসবজি ইত্যাদি পণ্যের উপরে আকর্ষনীয় ডিসকাউন্ট প্রদান করে থাকে। বেশিরভাগ পণ্যের ক্ষেত্রে ক্রেতারা ঘরে বসেই মুল্য পরিশোধ করে বাসাতেই পণ্য গ্রহন করতে পারেন।

যেভাবে আপনি পণ্য কিনবেনঃ

১। আপনি যদি আমাদের নতুন অতিথি হয়ে থাকেন তাহলে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করে আপনি দ্রুত কেনাকাটা করতে পারবেন। একটি অর্ডার তৈরির সময় এই তথ্য গুলো প্রয়োজন হবে এবং আপনি আপনার পূর্বের অর্ডারগুলি দেখতে ও পুনুরায় অর্ডার করতে পারবেন। যেকোন পণ্য কিনতে এখনই রেজিস্ট্রেশন করুন।
২। যদি ইতোমধ্যেই সুন্নত ডট ইনফো এ আপনার একাউন্ট থেকে থাকে, তাহলে আপনার ইমেইল এড্রেস / মোবাইল ফোন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
৩। আপনার নির্বাচিত পণ্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশে ‘পরিমান’ উল্লেখ করুন এবং ‘ব্যাগে যোগ’ এই বাটনে ক্লিক করুন। ‘ব্যাগে যোগ’ করার সাথে সাথেই আপনার বাজার ব্যাগে (পেইজের ওপরের দিকে ডান পার্শ্বে) পণ্যের নাম, পরিমাণ ও মূল্য ইত্যাদি তথ্যগুলো সংরক্ষিত থাকবে।
৪। অর্ডার করুন অংশে অনুগ্রহ করে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পণ্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।
৫। এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন অথবা যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন – ০১৯৪৪-৫৭৬৮৩৩ এই নম্বরে।
৬। সুন্নত ডট ইনফো যে কোন শর্ত এবং নীতিমালা সংশোধন অথবা পরিবর্তন এর অধিকার রাখে। যেকোনো পরিবর্তন ওয়েবসাইট এ প্রকাশ এর মাধ্যমে কার্যকর করা হয়।
৭। ব্যবহারকারী ইচ্ছা করলে সুন্নত ডট ইনফো ব্যবহার বন্ধ করতে পারেন এবং আপনার নির্দিষ্ট একাউন্ট বন্ধ করার অনুরোধ রাখতে পারেন।
৮। আমাদের এজেন্ট দ্বারা যেকোনো প্রকার ক্ষতি বা প্রতারিত হলে তার সম্পূর্ণ দ্বায়ভার আমরা বহন করবো।
৯। আমাদের কোন এজেন্ট যদি বাড়তি কোন প্রকার খরচ দাবি করে তাহলে আপনি সাথে সাথে তার বিরুদ্ধে আমাদের নিকট অভিযোগ করতে পারবেন।

রিপ্লেসমেন্ট সুবিধা:

যে সকল প্রোডাক্টটের মূল্য ২০০০ টাকার বেশি শুধুমাত্র সেগুলোর ক্ষেত্রে কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে ক্রয়কৃত প্রোডাক্টটের রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন।
১) প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।
২) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
৩) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে sunnat.info@gmail.com এ মেইল করতে হবে অথবা ০১৯৪৪-৫৭৬৮৩৩ নাম্বারে কমপ্লেইন রেজিস্টার করতে হবে।
৪) আপনাকে উক্ত প্রোডাক্টটি সুন্নত ডট ইনফো এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৩ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।

বিঃ দ্রঃ- পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ১২ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে গণ্য হবে।